মতলবে ইমামের কক্ষে ৩ শিশু মৃত্যুর রহস্য উদঘাটনে সিআইডি’র ঘটনাস্থল পরিদর্শন

0
8

মতলব উত্তর প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব দক্ষিণের পূর্ব কলাদী মসজিদের ইমামের কক্ষে এক সংগে ৩ মাদ্্রাসা পড়ুয়া শিশুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় আজ ৩১ আগস্ট শনিবার ভোরে ঢাকা থেকে সিআইডির পৃথক দুটি দল ঘটনাস্থল পরিদর্শন ও পর্যবেক্ষণ এবং আলামত সংগ্রহ করেছে।
এছাড়া থানা ও জেলা পুলিশ এবং পুলিশ বুরো ইনভেষ্টিগেশন (পিবিআই), গোয়েন্দা পুলিশ (ডিবি) কয়েক দফায় ঘটনাস্থল পরিদর্শন করে পাশর্^বর্তী বিভিন্ন লোকজনদের সঙ্গে কথা বলেছেন।
মসজিদের ইমামের কক্ষে ইমামের পুত্রসহ অপর মাদ্্রাসা পড়–য়া শিশুদের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩০ আগষ্ট শুক্রবার ওই দিন রাতেই মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ বাদী হয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ জানান, আজ সকালে তিন শিশুর ময়না তদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনে সিআইডি, পুলিশের রাসায়নিকপরীক্ষার উর্ধ্বতন তদন্ত দল কাজ করছে। দ্রুত মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত টিম কাজ করছে।
মৃত ৩ শিশুর ময়না তদন্তের পর মতলবের পানি টাংকি বালুর মাঠে বাদ আসর জানাজা সম্পন্ন হয়। জানাযা শেষে মৃত ৩ শিশুর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রবিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
47 জন পড়েছেন