উখিয়ায় মাটির ভেতর মিলল অস্ত্র ও সামরিক পোশাক

0
104
উখিয়ায় সন্ত্রাসীদের লুকিয়ে রাখা পোশাক ও অস্ত্র

জেলা প্রতিনিধি কক্সবাজার

কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল গহীন অরণ্যে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গোলাবারুদসহ বিপুল সামরিক বাহিনীর ন্যায় পোশাক উদ্ধার করেছে পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এসব অস্ত্রসামগ্রী উদ্ধার করা হয় বলে জানিয়েছেন উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুরের।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ওসি জানান, উপজেলার দুর্গম এলাকা হলদিয়া ইউনিয়নের বড়বিল গ্রামটি অনেকটা সন্ত্রাসীদের আস্তানা হিসেবে খ্যাত। বিশেষ করে এলাকাটি পার্বত্য অঞ্চলের নিকটবর্তী হওয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের বিচরণ ছিল এই গ্রামে। স্থানীয়দের গোপন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে এসআই মুর্শেদ, এএসআই শামীমসহ একদল পুলিশ ঘটনাস্থল হলদিয়া উত্তর বড়বিল এলাকায় অভিযানে যায়। এ সময় পাহাড়ি অঞ্চলের বাঁশঝাড়ের ভেতরে মাটিকে পুঁতে রাখা অবস্থায় ৪টি দেশীয় অস্ত্র, কার্তুজ রাইফেল ৪টি, দেশীয় অস্ত্রের কার্তুজ ২টি, আনসার পোশাক ৩ সেট, সামরিক বাহিনীর পোশাকের ন্যায় ২ সেট, আনসার ক্যাপ ৪টি, বেল্ট ১ জোড়া, পিটি শো ১ জোড়া ও ৩ জোড়া মোজা উদ্ধার করা হয়।

ওসি আবুল মনসুর আরও জানান, এ ঘটনায় সন্ত্রাসীদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে। তবে এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে উত্তর বড়বিল এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক মাস ধরে কিছু অপরিচিত লোকজন রাতের আধারে এই এলাকার পাহাড়ি জনপদে এবং পাশ্ববর্তী পার্বত্য অঞ্চলে যাওয়া-আসা করে আসছিল। এসব অস্ত্র, গোলাবারুদ এবং পোশাক তাদের হতে পারে।

প্রকাশিত: ০২:৩৮ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
118 জন পড়েছেন