লক্ষ্মীপুরে মোটরসাইকেল চোর চক্রের ২সদস্য আটক

0
27

ইমরান হোসেন সজীব, ল²ীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রায়পুরে দু’টি মোটরসাইকেলসহ দুই চোর চক্রের সদস্যকে আটক করেছে রায়পুর থানা পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গতকাল শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে রায়পুর থানার (ওসি) মোঃ তোতা মিয়ার নেতৃত্বে ফেনী জেলার দাগনভ‚ঁইয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের এই দুই সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো, ল²ীপুর সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের খন্দকারপুর গ্রামের সুজামিয়া হাওলাদার বাড়ির বাহার হাওলাদারের ছেলে মির্জা মুরাদ (২৪) ও রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নের রাখালিয়া চকিদার বাড়ির বোরহান উদ্দিনের ছেলে মোঃ তুহিন (১৮)।

থানা সুত্রে জানা যায়, কিছদিন পূর্বে রায়পুর ব্রাক ও আশা এনজিও সংস্থার কর্মকর্তার ভাঁড়া বাসার গ্রিল ভেঙ্গে মোটরসাইকেল দুটি চুরি করে ফেনী জেলার দাগনভ‚ঁইয়া শহরে বিক্রি করার সময় মোটরসাইকেল সহ আসামীদের আটক করা হয়। রায়পুর উপজেলাসহ আশেপাশের উপজেলাগুলোতে আটককৃত চোর চক্রটি নিয়মিত চুরি করে মোটর সাইকেল সংগ্রহ করে ও ছিনতাই করে কুমিল্লা, ফেনীসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে থাকে। দীর্ঘদিন যাবত তারা চোরচক্রের সিন্ডিকেটের সাথে জড়িত রয়েছে। এদের মধ্যে মির্জা মুরাদের বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা করা হয়েছে। পরে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দু’জনকে আটক করা হয়েছে। জড়িত বাকি সদস্যদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। আটককৃত দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
63 জন পড়েছেন