কচুয়ায় ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু মুন্নি নিখোঁজ

0
43

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুর জেলার কচুয়ায় মুন্নি বেগম (২৫) নামের ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু নিখোঁজ রয়েছে। কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী তুলপাই গ্রামের সৌদি প্রবাসী কামালের স্ত্রী কচুয়া পৌরসভার পলাশপুরের মাতৃছায়া নীড়ের মাহবুবের বাড়ির তৃতীয় তলায় ফ্ল্যাট ভাড়া করে বসবাস করছিল।

রবিবার রাত আনুমানিক ১ টায় ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু মুন্নির প্রসব ব্যাথা শুরু হলে সে তার প্রবাসী স্বামীকে বিষয়টি মুঠোফোনে জানায়। রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে মুন্নির বোনসহ পরিবারের লোকজন তার বাসায় এসে বাহির থেকে দরজা বন্ধ অবস্থায় দেখতে পায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

দরজা খুলে ভিতরে প্রবেশ করে তারা মুন্নিকে বাসার কোথাও দেখতে পাওয়া যায়নি । এসময় ঘরের মেঝে ও বাথরুমে রক্ত দেখতে পায় তারা। বাসার আসবাবপত্র এলোমেলো অবস্থায় পরে থাকতে দেখা যায়। মুন্নির ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকার কারনে তার সাথে যোগাযোগও করতে পারছে না। এবং তাকে আশেপাশের সকল ক্লিনিক ও হাসপাতালে খুঁজেও পাওয়া যায়নি।

সংবাদ পেয়ে কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেল ও কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি) সঙ্গীয় ফোর্স নিয়ে অন্তঃসত্ত্বার বাসা পরিদর্শন করেন। এবং মুন্নির পাশের ফ্ল্যাটের লোকজন ও বাড়ির মালিকের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে।

এ ব্যাপারে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ জানান।

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
76 জন পড়েছেন