রায়পুরে স্কুলছাত্রীকে অপহরণ করে রাতভর গণধর্ষণ : প্রধান আসামি গ্রেফতার

0
601

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়িতে যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে রাতভর গণধর্ষণের ঘটনায় মূল হোতা রাজীব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বোরবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ঝাউডগী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বোরবার রাতেই নির্যাতিত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গ্রেফতার রাজীব হোসেন ওই মামলার প্রধান আসামি। তিনি উপজেলার চর জাঙ্গালিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আলমগীর হোসেনের ছেলে। মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার রাকিব ও হৃদয়।

এদিকে সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই ছাত্রী তার মামার বাড়িতে যাচ্ছিল। পথে মেঘনা বাজার এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় চর জাঙ্গালিয়া এলাকার বখাটে যুবক রাজীব, রাকিব ও হৃদয়। তারা পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীটি অচেতন হয়ে পড়লে ধর্ষকরা তার হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে শনিবার রাতে স্থানীয়রা ওই বাড়িতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখতে পায়। পরিচয় নিশ্চিত হয়ে ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, গণধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা মামলা করেছেন। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
176 জন পড়েছেন