লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় যুক্ত থাকলে বাজে আড্ডা থেকে বিরত ও মাদকাসক্ত হবে নাঃ এমপি রুহুল

0
7

গোলাম নবী খোকন, মতলব উত্তরঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বর্তমান সরকার খেলা বান্ধব সরকার খেলাধুলা শরীর গঠনের অন্যতম একটি মাধ্যম। খেলাধূলা করলে শরীর-মন দুইটাই ভালো থাকে। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় যুক্ত থাকলে কোন ছেলে বাজে আড্ডায় এবং মাদকাসক্ত হবে না। আজকের এই তরুন ও যুবকরাই আগামী দিনের ভবিষ্যত। তাই কোনভাবে যেন মাদক দ্রব্য তোমাদের আক্রান্ত করতে না পারে সেদিকে সজাগ থাকবে। এবং অভিভাবকরাও আপনারা আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন। আগামীদিনে খেলাধূলায় এবং লেখা-পড়ায় এই ওয়ার্ডের সুনাম ছড়িয়ে পড়ুক এই প্রত্যাশ করি।
শনিবার বিকেলে প্রস্তাবিত শেখ রাসেল মিনি (প্রস্তাবিত) স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলম, ঢাকার সাহাবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা কৃষক লীগের সভাপতি জিএম ফারুক, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট মহাসিন মিয়া মানিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন ছেংগারচর পৌর একাদশ বনাম দূর্গাপুর ইউনিয়ন পরিষদ একাদশ। খেলা নির্ধারিত সময়ে অমিমাংসিত থাকায় ট্রাইবেকারে ছেংগারচর পৌর একাদশ ০৪-০৩ গোলে বিজয়ী লাভ করে।

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
37 জন পড়েছেন