ঘরের বেড়া কেটে ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেফতার

0
465

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে রাতের অন্ধকারে ঘরের বেড়া কেটে ঢুকে ধারালো কিরিচের ভয় দেখিয়ে ভাবিকে ধর্ষণের অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ ঘটনায় দেবর মোহাম্মদ ইলিয়াছ ইলুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গ্রেফতার মোহাম্মদ ইলিয়াছ ইলু বোয়ালিয়া গ্রামের কোরবান আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ধর্ষিতা ওই গৃহবধু ইলিয়াছের জেঠাতো ভাইয়ের স্ত্রী। প্রবাসী স্বামীর অবর্তমানে চার সন্তান-সন্ততি নিয়ে তিনি নিজ ঘরে একাই থাকতেন। বেশ কিছুদিন ধরে গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন ইলিয়াছ ইলু। এসব ঘটনার প্রতিবাদ করেও লাভ হয়নি। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে ইলিয়াছ ওই গৃহবধূর ওপর আরও ক্ষুব্ধ হন।

গত রোববার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে ইলিয়াস ঘরের বেড়া কেটে ঢুকে ধারালো কিরিচের ভয় দেখিয়ে তার ভাবিকে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই গৃহবধূর চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এলে ইলিয়াছ পালিয়ে যান।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, গতকাল মঙ্গলবার ধর্ষিতা নিজে বাদী হয়ে তাকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে ইলুকে গ্রেফতার করা হয়।

প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
171 জন পড়েছেন