ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, মা ও সৎবাবা আটক

0
1395

জেলা প্রতিনিধি ঝালকাঠি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা ও সৎবাবাকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ওই ছাত্রীকে উদ্ধার করে ঝালকাঠি সদর থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

আটকরা হলেন- ওই ছাত্রীর মা সাহেরা আক্তার কাজল ও সৎবাবা মো. আলম। রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ঝালকাঠি সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. আবু তাহের মিয়া জানান, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে মা ও সৎবাবার সহযোগিতায় মেয়েটির সঙ্গে কয়েকজন পুরুষ শারীরিক সম্পর্কে মিলিত হয়। তার মা ও সৎবাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বুধবার ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে ভর্তি করা হবে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

শিশুরা অসুস্থ হয়ে পড়লে বের হয়ে আসে জয়নালের কুকীর্তি 

বগুড়ার ধুনটে একাধারে চার শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন নামের ৫২ বছর বয়সি এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। জয়নাল মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। জানাযায়, গোপালপুর খাদুলী গ্রামের জয়নাল আবেদীন পেশায় একজন ভ্যান চালক। সে গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপরে আট বছর বয়সী প্রতিবেশীর দুই নাতনিকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে যায়। সেখানে তাদের খেলার ছলে ধ’র্ষণের চেষ্টা চালায়। ওই দুই শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এরপর গত রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টার সময় জয়নাল ছয় বছর বয়সী আরও দুই শিশুকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ওই দুই শিশুকেও ধ’র্ষণের চেষ্টা করে। ওই দুই শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

এতে শিশুরা অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। এর এক পর্যায়ে তারা শিশুদের কাছ থেকে জয়নালের পাশবিক নির্যাতনের ঘটনা জানতে পারেন।

এ ঘটনার সূত্রধরে শুক্রবারে তার পাশবিক নি’র্যাতনের শিকার আরও দুই শিশুর ঘটনাও প্রকাশ পায়। পরে এ ঘটনায় অভিভাবকরা ধুনট থানায় অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকাল ৯টায় মথুরাপুর বাজার এলাকা থেকে পুলিশ জয়নাল আবেদীনকে গ্রেফ’তার করেছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাল হোসেন বলেন, চার শিশুকে ধ’র্ষণচেষ্টার অভিযোগের ভিত্তিতে ভ্যান চালক জয়নাল আবেদীনকে গ্রেফ’তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগ স্বীকার করেছে।তার বিরুদ্ধে অাইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রকাশিত: ০৮:৫২ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
224 জন পড়েছেন