শাহরাস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও অসুস্থ সিএনজি চালককে অনুদান

0
27

মোঃ জামাল হোসেন, শাহরাস্তিঃ
চাঁদপুরের শাহরাস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও অসুস্থ সিএনজি চালককে মালিক সমিতির পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে চাঁদপুর জেলা সিএনজি ও অটোটেম্পু মালিক সমিতি ১৮৭৮ এর প্রদান কার্যালয় শাহরাস্তিতে গেইট দোয়াভাঙ্গায় এ অনুদান প্রদান করা হয়।
মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান, শাহরাস্তি পৌরসভার ৩নং ওয়ার্ডের শুয়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের বসত ঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায় ও কচুয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের মোঃ ইয়াছিন দীর্ঘদিন সিএনজি চালিয়ে জীবনযাপন করছেন এ অবস্থায় সে দীর্ঘদিন কঠিন রোগে ভুগছেন।
এছাড়াও বলশিদ গ্রামের দারুচ্ছুন্নাত খানকায়ে নেছারিয়া ছালেহীয়া দীনিয়া কমপ্লেক্সের জন্য আর্থিক অনুদানের জন্য মালিক সমিতির নিকট আবেদন করেন। সে প্রেক্ষিতে তাদেরকে আর্থিক অনুদান দেন মালিক সমিতি।
এ সময় উপস্থিত ছিলেন সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, সমিতির কোষাদক্ষ আকবর হোসেন মৃধা এবং অফিস সহকারী মোঃ রাশেদ হোসেন সহ মালিক সমিতির নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
105 জন পড়েছেন