ছেংগারচর পৌর যুবলীগ হবে দেশের মধ্যে মডেল ‘যুবলীগ’

ছেংগারচর পৌর যুবলীগের বর্ধিতসভায় এমএ কুদ্দুস

0
9
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা আওয়ামী যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বলেছেন, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের যুবলীগে ঠাই দেওয়া হবে না। তিনি বলেন, যুবলীগের কেউ চাঁদাবাজী অথবা মাদকের সঙ্গে যুক্ত থাকলে বা সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে যুক্ত থাকলে আমাদের জানাবেন। আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। ছেংগারচর পৌর যুবলীগ হবে দেশের মধ্যে মডেল ‘যুবলীগ’। যুবলীগ মানুষের আস্থা হয়ে কাজ করবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাবে যুবলীগ। কোন রকম সন্ত্রাসী কার্যক্রম মাদক সেবী বা মাদক বিক্রেতাকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তার স্বপ্ন পূরণের যুবলীগ গড়তে কাজ করে যাবে এবং সারা দেশের একটি মডেল যুবলীগ হবে। এই নেতৃত্ব মানুষ পাশে থেকে আলোকিত মতলব উত্তর গড়বে অতীতের চেয়ে ছেংগারচর পৌর যুবলীগ হবে আরো শক্তিশালী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় শনিবার (১৪সেপ্টেম্বর) সন্ধ্যায় সভায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লা।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, জেলা যুবলীগের সদস্য সাখওয়াত হোসেন গাজী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুুল, তথ্য বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, সদস্য কাজী হাবিবুর রহমান, আল-আমীন, আশরাফুল আলম মিলন, পৌর যুবলীগের সহ-সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌর কাউন্সিলর আল-আমীন সরকার, শাহাদাত হোসেন খোকন ঢালী।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাবেক কাউন্সিলর আবু জাফর সরকার ডালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, সাবেক সদস্য নিয়াজ মোর্শেদ ছোটন গাজী’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
46 জন পড়েছেন