মতলব উত্তরে ছেংগারচর পৌর যুবলীগের আনন্দ মিছিল

0
63

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে মো. আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে মো. জামান সরকারকে মনোনীত করায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুলকে অভিনন্দন জানিয়ে উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকারের নেতৃত্বে ছেংগারচর বাজারে বিরাট এক আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শেষে পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আলহাজ্ব আল-মাহমুদ টিটু মোল্লা, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও নব-গঠিত পৌর যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মো. রেফায়েত উল্লাাহ দর্জি, সদস্য মো. আলমগীর হোসেন মোল্লা, মো. শাহনূর বেপারী, মো. আল-আমিন সরকার, মাহাবুব আলম বাবু, মো. ওমর খান, মো. শাহাদাত হোসেন খোকন ঢালী প্রমুখ।

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
85 জন পড়েছেন