অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

0
12

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ, চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক) চাঁদপুর-এর সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগে বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের আয়োজনে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন চাঁসক বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আজিম উদ্দিন, সহকারী অধ্যাপক সাইদুজ্জামান, বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের সহ-সভাপতি প্রভাষক তাসলিমা মুন্নী, যুগ্ম সম্পাদক প্রভাষক পীরজাদা মোঃ মাহফুজ উল্যা খান ইউসুফী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রহিম বাদশা। বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শরীফ মাহমুদ চিশতি। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পীরজাদা মোঃ মাহফুজ উল্যা খান ইউসুফী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের প্রভাষক রাকিবুর রহমান, বিভাগের প্রাক্তন ছাত্র প্রভাষক মুজাম্মেল হোসাইন, প্রভাষক সাথী আক্তার, সংগঠনের সহ-সভাপতি প্রভাষক জয়নাল আবেদীন, প্রভাষক তারিকুল ইসলাম, প্রভাষক রোকেয়া বেগম মিলি, রাশেদুল ইসলাম, মোঃ ইলিয়াছ প্রমুখ।

উল্লেখ্য, প্রফেসর মনোহর আলী ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে তিনি ঢাকায় চিকিৎসাধীন। উন্নত চিকিৎসার জন্য শীঘ্রই তিনি ভারত যাবেন। তার রোগমুক্তির জন্য সকলের কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
51 জন পড়েছেন