মতলব উত্তরে একই পরিবারের ৪জন গুরুতর আহত

0
978

মতলব উত্তর প্রতিনিধি :
বাড়ির জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে জোরপূর্বক বসত ঘর অন্যত্র সরিয়ে নেয়া নিয়ে সংঘর্ষে একই পরিবারের ৪জনকে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে মেরে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ওই পরিবারের ৪জনই চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ নিয়ে ধনাগোদা তালতলী গ্রামের রিক্সা চালক গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে সুমন, রোমন, মামুন, মোজাম্মেল হক, সিরাজ, পারুল, মাজেদা, দিপালী, মাহমুদা, শান্তাকে অভিযুক্ত করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ধনাগোদা তালতলী গ্রামে ১৫ সেপ্টেম্বর রাত ৯টায় গিয়াস উদ্দিনের অভিযোগ তার ভাই-ভাতিজারা জোরপূর্বক তার বসত ঘর অন্যত্র সরিয়ে ফেলার চেষ্টা করে। এতে বাঁধা দিলে অভিযুক্তরা গিয়াস উদ্দিন, রাসেল, সুমি আক্তার ও নারগিস বেগমের উপর দা, লাঠি-সোটা, টেটা নিয়ে হামলা করে। হামলায় গিয়াস উদ্দিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থান জখমসহ বাম হাত ভেঙ্গে ফেলে। রাসেল, সুমি ও নারগিস বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুত্বর জখম করে।

গিয়াস উদ্দিন জানান, মোজাম্মেল ও সিরাজ আমার আপন ভাই, তারা প্রচুর অর্থের মালিক, তাই তারা আমার ও আমার পরিবারের উপর বিভিন্ন সময় আক্রমন করে থাকে। ওই দিন তারা আমার বসত ঘর জোর পূর্বক ভেঙ্গে ফেলার চেষ্টা করে। আমি বাঁধা দিলে আমার ও আমার পরিবারের উপর হামলা করে। আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে, অল্পের জন্য রক্ষা পাই। আমি এ ঘটনার বিচার চেয়ে থানায় মামলা করেছি।

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
229 জন পড়েছেন