‘মতলব উত্তর যুবলীগকে আরো শক্তিশালী করে তুলতে হবে’

ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে এমপিকে ফুলেল শুভেচ্ছা ও সভায় আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপি

0
19
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুলকে ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুলকে ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যালয়ে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগ সম্মেলনের প্রস্তুতি কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামান সরকারের নেতৃত্বে ফুলের শুভেচ্ছা বিনিময় শেষে এক সভায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, যুবলীগ হচ্ছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভ্যানগার্ড। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে যুবলীগ কর্মীদেরকে অব্যাহত প্রয়াস চালিয়ে যেতে হবে। যুবলীগে কোন্দল সৃষ্টিকারীদের স্থান নেই। পরীক্ষিত নেতাকর্মীরাই দলীয় কার্যক্রমে সক্রিয় থাকার মধ্য দিয়ে নিজেদের উপযুক্ত স্থান করে নিতে পারেন।

তিনি বলেন, যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যুবলীগকে আজ অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। এই ধারাবাহিকতা রক্ষা করে তাঁর নির্দেশে রাজনীতিতে একটি সুশৃঙ্খল যুব সংগঠন উপহার দেওয়ার মধ্য দিয়ে উন্নয়ন এবং আস্থার রাজনীতি তৈরি করে নিতে হবে।

রুহুল আরো বলেন, যুবলীগকে মতলব উত্তরে আরো শক্তিশালী করে তুলতে হবে। এজন্য উপজেলা এবং পৌরসভাসহ প্রতিটি ইউনিটে এই সংগঠনকে ঢেলে সাজানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর মধ্য দিয়ে দীর্ঘদিনের ক্ষোভ প্রশমনের মধ্য দিয়ে ত্যাগী কর্মীরা সংগঠনের স্থান করে নেওয়ার সুযোগ পাবে।

তিনি বলেন, মনে রাখতে হবে যুবলীগ স্বচ্ছ ধারার রাজনীতিতে বিশ্বাসী। এই ধারার বিপরীতে অবস্থানকারীরা যুবলীগে আসার প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় পৌর যুবলীগ সম্মেলনের প্রস্তুতি কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জাকিয়া সুলতানা শেফালী, চাঁদপুর জেলার যুবলীগের কার্যকরী পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন গাজী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামান সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহসিন মিয়া মানিক, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য আল-আমিন, ছেংগারচর পৌর যুবলীগ সম্মেলনের প্রস্তুতি কমিটির সদস্য কাউন্সিলর আল-আমিন সরকার, কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, শাহনূর বেপারী, ওমর খান, ছেংগারচর পৌর যুবলীগ নেতা আলী নূর বেপারী, মিঠু পাটোয়ারী, বজলুল গনি, মুসা বেপারী, লিটন ঢালী, শাহিন প্রধান’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
56 জন পড়েছেন