প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুর জেলা আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক  :
রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কর্তৃক প্রকাশ্যে জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৪ টায় জেলা আওয়ামী কার্যালয়ের চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান কিরণ, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, জেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা মনজুরুল আলম মঞ্জু, স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান নয়ন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. আমির উদ্দিন মন্টু, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রেনু বেগম, নার্গিস সুলতানা।

সমাবেশে নেতাকর্মীরা বলেন, বাঙালির আশা-ভরসার একমাত্র বাতিঘর, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানের দৃঢ় অঙ্গীকার বাস্তবায়ন করে চলেছেন। বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি বাঙালির অস্তিতে আঘাতের সমতুল্য। আমরা ঐক্যবদ্ধ হয়ে খুনী জিয়ার উত্তরসূরীদের যেকোন ষড়যন্ত্র রুখে দিব।

নেতাকর্মীরা আরও বলেন, বাঙালির চিরঞ্জীব প্রেরণার বাতিঘর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব, নিষ্ঠা, মেধা-মনন, দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বাংলাদেশের এই অভিযাত্রাকে কখনোই সহ্য করতে পারেনি স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের দোসররা। এদেশ যতবার মাথা উঁচু করে এগিয়েছে, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা ততবারই বাধা হয়ে দাঁড়িয়েছে।

প্রতিবাদ সমাবেশ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে থেকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের হয়।

Loading

শেয়ার করুন