কচুয়ায় ১০ বছরের কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

0
354

সায়েম মৃধা, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মনির হোসেনের ছেলে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র মোঃ সিয়াম (১০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ ।

২২ সেপ্টেম্বর (রবিবার) বিকেলে এ কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, কিশোর সিয়ামকে তারা একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

নিহত সিয়ামের মা পাখি আক্তার জানান, রবিবার দুপুরের খাবার খেয়ে সিয়াম কয়েকজন বন্ধুর সঙ্গে খেলতে বের হয়ে যায়। পরবর্তীতে সিয়ামের গলায় ফাঁস দেওয়ার সংবাদ শুনতে পান তিনি।

সিয়ামের এ বন্ধু গুলো কারা, তা খুঁজে বের করতে পারলে হয়ত মূল রহস্য বের হয়ে আসবে এমন ধারনা সিয়ানের পরিবারের। পরিবারের সদস্যদের দাবী সিয়াম আআত্মহত্যা করেনি, তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে । তারা হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি) জানান, সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে খেলার চলে হয়ত শিশু কিশোর সিয়ামের গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে রিপোর্ট অনুযায়ী আইন অনুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে ওসি অলি জানান, রিপোর্ট আসলেই বুঝা যাবে সিয়াম আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

এব্যাপারে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

 

ফেসবুকে মন্তব্য করুন
163 জন পড়েছেন