পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সম্মেলন ৭ ডিসেম্বর

0
9

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সম্মেলন আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর আগে সম্মেলনের মাধ্যমে জেলার পাঁচটি উপজেলা ও দু’টি পৌরসভায় কমিটি গঠন করা হবে।

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। রেলপথমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজনের সভাপতিত্ব শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অন্যান্যদের মধ্যে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো: আনোয়ার সাদাত সম্রাটসহ জেলা উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলোন।

সভায় তেঁতুলিয়া উপজেলায় ১৪ নভেম্বর, আটোয়ারী উপজেলায় ১৬ নভেম্বর, বোদা উপজেলায় ২৬ নভেম্বর, দেবীগঞ্জে উপজেলায় ২৮ নভেম্বর ও পঞ্চগড় সদর উপজেলায় ৩০ নভেম্বর এবং ২ ডিসেম্বর পঞ্চগড় পৌরসভা কমিটির সম্মেলনের দিন নির্ধারণ করা হয়েছে।সভার শুরুতে প্রয়াত আওয়ামীলীগ নেতা আব্দুর রব ও যুবলীগ নেতা মোখলেছার রহমান মকলেছসহ প্রয়াত নেতাদের জন্য শোক প্রস্তাব গৃহীত হয়। এরপর তাদের রুহের মাহফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও মোনাজাত করা হয়।

প্রসঙ্গত, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামী ১০ ডিসেম্বরের মধ্যে জেলা ও উপজেলাসহ সব কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করতে এই জরুরি সভা সিদ্ধান্ত নেওয়া হয়।

ফেসবুকে মন্তব্য করুন
43 জন পড়েছেন