তিন লাক্স সুন্দরী একসঙ্গে আসছেন

0
54

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

তিন লাক্স সুন্দরী- জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও মীম মানতাসা। তিনজনই বেশ ব্যস্ত আছেন নতুন নতুন কাজ নিয়ে। তবে এবারই প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন এই তিন লাক্সসুন্দরী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শিরোনামের ওয়েব সিরিজে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে এশিয়াটিক থ্রিসিক্সটির অঙ্গ প্রতিষ্ঠান গুড কোম্পানি লিমিটেড। মারুফ রেহমানের লেখা গল্পে ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অনিমেষ আইচ।

নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শনিবার থেকে ওয়েব সিরিজটি গ্রামীণফোনের অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে প্রচার শুরু হয়েছে। এ উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আয়োজন করা হয়েছিল এক প্রিমিয়ার শো’র। প্রিমিয়ারের আগে পরিচালক অনিমেষ আইচ সবাইকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ দেখার জন্য অনুরোধ জানান।

তিনি আরো জানান, রহস্যঘেরা একটি গল্প নিয়ে এই ওয়েব সিরিজ। যে গল্পের প্রথমেই দেখা যায় খুন। পরে আরো একটা। দ্বিতীয়বার খুন হন জান্নাতুল মাওয়া নামে একজন সংসদ সদস্য। এই চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা।

তিন লাক্স সুন্দরী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন তাহসান খান, আফরান নিশো, তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, মামনুন হাসান ইমন, শিল্পী সরকার অপু প্রমুখ।

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
83 জন পড়েছেন