হাজীগঞ্জে ১ লাখ ৭৫ হাজার টাকাসহ আটক ২

0
384

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ১ লাখ ৭৫ হাজার ৯শ’ টাকাসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ডাকাতিয়া ব্রিজের ওপর সন্দেহভাজন মাদক কারবারিদের ধাওয়া দেয় পুলিশ।

পরে সিএনজি চালক (নাম জানা যায়নি) ও মাদক ব্যবসায়ী কবির হোসেনকে আটক করে তারা। তবে সোহেল নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌ*ন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আটক কবির হোসেন হাজীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ড মকিমাবাদ মজুমদার বাড়ির মেন্দু মিয়ার ছেলে। সিএনজি চালক পৌরসভার আলীগঞ্জ এলাকার বাসিন্দা।

জানা গেছে, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মমিন ও সাদন আটক ব্যক্তিদের থানায় নিয়ে আসে। আটক কবির হোসেনের সঙ্গে ৪০ হাজার টাকা ও পালিয়ে যাওয়া সোহেলের ব্যাগ ভর্তি ছিল বাকি টাকাগুলো।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, ‘আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। উদ্ধার হওয়া টাকাগুলো জব্দ তালিকায় দেখানো হয়েছে। এসব মাদক কারবারির সঙ্গে আর কারা জড়িত তা খতিয়ে দেখা হবে।’

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
162 জন পড়েছেন