কচুয়ায় আশেক আলী খান-আব্দুল আউয়ালসহ গুণীজনদের কবর জিয়ারত করলেন ইঞ্জি. মো. জসিম উদ্দীন

0
10

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির প্রয়াত পিতা আশেক আলী খান, মাতা সুলতানা বেগম, চাঁদপুর-১ কচুয়ার সাবেক সাংসদ আঃ আউয়াল, মেজবাহ উদ্দীন খান, উজানীর প্রয়াত পীর ক্বারী মোঃ ইব্রাহীম, মোবারক ক্বরীম ও সংবাদকর্মী মহসিন হোসাইনের প্রয়াত পিতা-মাতার কবর এবং তাঁর নিজের মা খাইরুন নেসার কবর সহ কচুয়ার বিভিন্ন গুনীজনদের কবর জিয়ারত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দীন।

২৯ সেপ্টেম্বর (রবিবার) তিনি কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে গুনীজনদের কবর জিয়ারত করেন। তিনি রবিবার সকাল ১১ টায় উপজেলার পাথৈর ইউনিয়নের মালিগাও গ্রামে নিজ মাতা খাইরুন নেসার কবর জিয়ারত শেষে দুপুর ১ টায় উপজেলার গোলবাহারে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পিতা-মাতা ও কচুয়ার সাবেক সাংসদ ও মহীউদ্দীন খান আলমগীরের প্রয়াত বড় এর কবর জিয়ারত করেন। দুপুর ৩ টায় উপজেলার হোসেনপুরে চাঁদপুর-১ আসনের সাবেক সাংসদ এড. আব্দুল আউয়ালের কবর জিয়ারত করে দুপুর সাড়ে ৩ টায় উজানীর প্রয়াত পীর ক্বারী ইব্রাহীম সাহেব ও মোবারক ক্বরীমের কবর জিয়ারত করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় এবং কুশল বিনিময় করেছেন এবং ইঞ্জিনিয়ার মোঃ জসিমউদ্দীনকে ফুল দিয়ে বরন করে নেয় স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় ইঞ্জিনিয়ার মো. জসীমউদ্দীনের সাথে তাঁর সহধর্মীনী জাপান শাখা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রুজিনা জসীম, জৈষ্ট পুত্র সিফাত জসীম, কন্যা জয়া জসীম এবং কনিষ্ঠ পুত্র রাজিন জসীমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসংগত: জাপান শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমাজসেবক ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দীন গত ২৫ সেপ্টেম্বর বাংলাদেশের উদ্দেশ্যে স্বপরিবারে জাপান ত্যাগ করেন এবং ২৬ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
68 জন পড়েছেন