বিএনপি

‘অল্প সময়ের মধ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন সম্ভব’

ফরিদগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ফরিদগঞ্জ পৌর শাখার আহŸায়ক কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার দুপুরে উপজেলা সদরস্থ এম এ হান্নান কমপ্লেক্সে পৌর বিএনপির আহŸায়ক আমানত গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্মআহŸায়ক এবং ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির সাংগঠনিক কমিটির আহŸায়ক মোঃ সেলিমুছসালাম।

পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহŸায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুগআহŸায়ক মুনীর চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহŸায়ক শরীফ মোহাম্মদ ইউনুছ, যুগ্মআহŸায়ক মজিবুর রহমান দুলাল। এসময় ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্মআহŸায়ক মাহবুবুর রহমান মফু, পৌর বিএনপির যুগ্মআহŸায়ক মনিরুল হক খান, জামাল হোসেন, আরিফুর রহমান পাটওয়ারী, ইসমাইল হোসেন সোহেল, ইমাম হোসেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্মআহŸায়ক আ: মতিন প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। অল্প সময়ের মধ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে এই জালিম সরকারের পতন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। এজন্য আমাদের আর পিছনে ফিরে তাকাবার সময় নেই, সকল ভেদাভেদ ভুলে শহীদ জিয়ার আর্দশের সৈনিকদের আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। আমাদের মনে রাখতে হবে, স্বৈরাচারী সরকার আমাদেরকে নানাভাবে দ্বিধাবিভক্ত করার জন্য চেষ্টা চালাচ্ছে। আমরা যদি এখনো নিজেদের মধ্যে বিভেদের রাজনীতি করি, তবে সরকার সেই সুযোগ নিয়ে জেলেই আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে মেরে ফেলবে। ফরিদগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক কমিটি নেতৃবৃন্দের উদ্দেশ্যে তারা বলেন, আগামী একমাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড কমিটির সম্মেলন সম্পন্ন করতে হবে। ওয়ার্ড পর্যায়ে যোগ্য নেতৃবৃন্দ আসিন হলে পৌর বিএনপি একটি শক্ত ভিতের উপর দাড়াবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরান্বিত করতে পৌর বিএনপিকে শক্ত ভূমিকা রাখতে হবে, এমন চিন্তা করেই শক্তিশালী একটি কমিটি গঠন করতে হবে।

প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

252 জন পড়েছেন
শেয়ার করুন