bohisker

আটোয়ারী উপজেলা আওয়ামীলীগের ৭ নেতা-কর্মী বহিস্কার

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় আওয়ামীলীগের সাত নেতা-কর্মীকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত নৌকা মার্কার প্রকাশ্যে বিরোধিতা করা এবং দলিয় শৃঙ্খলা ভঙ্গের কারনে সাতজন নেতা-কর্মীকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌ*ন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বহিস্কৃতরা হলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম, সদস্য মোঃ কলিম উদ্দীন, মোঃ মতিয়ার রহমান, মোঃ জহিরুল হক প্রধান, মোঃ খাদেমুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের সভাপতিত্বে ৩০ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দপ্তর সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, জেলা কমিটির নির্দেশনা অনুযায়ী আগামী ১৬ নভেম্বর আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের পুর্ব প্রস্তুতি হিসেবে উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কমিটির কাজ সম্পন্ন করার লক্ষ্যে ১৪ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়। কাউন্সিলের পুর্বে এ কমিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নতুন কমিটির তালিকা উপজেলা কমিটির কাছে জমা দিতে হবে। সভায় উপজেলার ৬ ইউনিয়নের ইউনিয়ন কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়। দলীয় তথ্য মতে, উপজেলার আলোয়াখোয়া ইউনিয়ন ১০ অক্টোবর, ধামোর ইউনিয়ন ২৩ অক্টোবর, তোড়িয়া ইউনিয়ন ২৫ অক্টোবর, রাধানগর ইউনিয়ন ২৮ অক্টোবর, বলরামপুর ইউনিয়ন ২৯ অক্টোবর ও মির্জাপুর ইউনিয়নে ৩০ অক্টোবর কাউন্সিল অনুষ্ঠিত হবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ সাজ্জাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, আব্দুল কুদ্দুশ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান গোলাপ প্রমুখ। সভায় আওয়ামীলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

 

প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

240 জন পড়েছেন
শেয়ার করুন