পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটিতে চাঁদপুরের ৫ নেতা

গোলাম মোস্তফা :

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পাটির চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এরশাদের নামে সদ্য ঘোষিত পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ৫ নেতা স্হান পেয়েছে।

নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি অনুমোদন করেছেন জাতীয় পাটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ও বিরোধী চীফ দলীয় হুইপ এবং জাতীয় পাটির মহাসচিব মোঃ মশিউর রহমান রাঙ্গা।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌ*ন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

৭১ সদস্য আহবায়ক কমিটিতে যুগ্ন আহবায়ক হয়েছেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পল্লী টিভির চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান কাজল, সংগঠনের প্রধান সমন্বয়কারী হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নেতা জে এইচ টিপু, কেন্দ্রীয় সদস্য হয়েছেন চাঁদপুর সদর উপজেলার কৃতি সন্তান ও সৌদি আরব জাতীয় পাটি নেতা মোঃ সামছুল হক পাটোয়ারী, কচুয়া উপজেলা জাতীয় পাটি নেতা মিজানুর রহমান খান ও হাজীগঞ্জ উপজেলা জাতীয় পাটি নেতা মোহাম্মদ হোসেন।

প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

295 জন পড়েছেন
শেয়ার করুন