বাংলাদেশের আলো’র চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে গোলাম মোস্তফার নিয়োগ লাভ

স্টাফ রিপোটার :

দেশের শীর্ষ স্হানীয় শিল্প গ্রুপের মালিকানা স্ট্যান্ডার্ড মিডিয়া লিমিটেডের সদ্য প্রকাশিত “দৈনিক বাংলাদেশের আলো ” পএিকার চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিক গোলাম মোস্তফা নিয়োগ পেয়েছেন।

পএিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মফিজুর রহমান খান (বাবু) স্বাক্ষরিত এ পএিকার নিয়োগ পএ ও আইডি কার্ড গত ২৮ অক্টোবর কুরিয়ার যোগে তিনি হাতে পান।

জনাব, গোলাম মোস্তফা জাতীয় পএিকা “দৈনিক জনতা, দৈনিক আজকালের খবর ও দৈনিক খবরপত্র পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।

উল্লেখ্য চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাতের (পিএইচএফ) মাধ্যমে সাংবাদিকতার হাতেখড়ি। তিনি দৈনিক চাঁদপুর কন্ঠের শহর প্রতিনিধি দিয়ে সাংবাদিকতা শুরু করে এ পত্রিকার চীফ ফটোগ্রাফার হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। বতমানে তিনি এ পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, জনাব কাজী শাহাদাতের তও্বাবাধয়নে চাঁদপুরের কমিউনিটি পুলিশিং কাযক্রমকে বিকশিত করার লক্ষ্যে সমাজের বিভিন্ন স্তরের জনগণের মতামতের ভিত্তিতে দুই শতাধিকের ও বেশী কমিউনিটি পুলিশিং বিষয়ক দুই’শের উপর সিরিজ সাক্ষাৎকার নেন।

যার ফলে ২০০৩ সালে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কমিউনিটি পুলিশিং প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে তাকে বিশেষ সন্মামনাপত্র দেওয়া হয়। এছাড়া ও দৈনিক চাঁদপুর কন্ঠে স্হানীয় কয়েকটি দুনীতি নিয়ে সিরিজ নিউজ করায় দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকা থেকে তিনি সন্মামনা পুরস্কার লাভ করেন।

তিনি বাংলাদেশ ফটোজানালিস্ট এসোসিয়েশন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, চাঁদপুর রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সদস্য। পেশাগত কাজে তিনি সকলের সহযোগিতা ও দোয়া চান।

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

537 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়