732

মতলব উত্তরে ইউএনও এবং ওসির পূজা মন্ডপ পরিদর্শন

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার ও মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা উপজেলা ইসলামাবাদ ইউনিয়নের তিতারকান্দি গ্রামে ৬টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম উপস্থিত ছিলেন।
মন্ডপ পরিদর্শনের সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউএনও শারমিন আক্তার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসি মো. নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম। আরো বক্তব্য রাখেন, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অমৃতলাল নাগ, কৃষকলীগের সাধারণ সম্পাদক। এ সময় প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও শারমিন আক্তার বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সেই লক্ষ্যে বাংলাদেশ ধর্মীয় উৎসবগুলো পালন করা হয়ে থাকে। মাননীয় প্রধামন্ত্রী চান যার যার ধর্ম সে সে সুন্দরভাবে পালন করুক। তাই আমি বলবো সকলে মিলে মিশে পূজা উৎযাপন করবেন। আমরা সকলে মিলে আনন্দ ভাগাভাগি করে সুষ্ঠ সুন্দর মত সকল ধর্মীয় অনুষ্ঠানগুলো পালন করবো।
ওসি মো. নাসির উদ্দিন বলেন, এবারের পূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল আছে। সুন্দর আইন শৃঙ্খলা বজায় রাখতে আমরা সর্বদা পুজার সাথে যুক্ত আছি। যেকোন পরিস্থিতি এড়াতে আমাদেরকে সহযোগীতা করবেন। তিনি সকলকে দূর্গা পুজার শুভেচ্ছা জানান।
ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, অতীতের মত তিতারকান্দিতে এবার শান্তিপূর্ণ পরিবেশে পূজা উৎযাপন হবে। কোন পূজা মন্ডপে কোন সমস্যা হলে সাথে সাথে আমাকে জানাবেন। তিনি সকলকে আইন শৃঙ্খলা পরিবেশ বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান। এবং প্রতিটি পূজা মন্ডপে তিনি তার পক্ষ থেকে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করেন।

প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, রবিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

250 জন পড়েছেন
শেয়ার করুন