মতলব উত্তরে মিশুকের চাপায় শিশুর মৃত্যু : ঘাতক চালক আটক

0
14

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলায় মিশুকের চাপায় শামিমা আক্তার (৫) নামে শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ছেংগারচর পৌরসভার আদুুরভিটি (গৈপুর) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শামিমা উপজেলার গজরা ইউনিয়নের ডুবগী গ্রামের সাহেব আলীর মেয়ে শামিমা নানার বাড়ি আদুরভিটি (গৈপুর) বাড়ির পাশের রাস্তা পাড় হওয়ার সময় অটোরিক্সাটি তাকে চাপা দেয়। ঘাতক চালক রেজাউল করিমকে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। নিহত শামিমার মরহেদ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

http://picasion.com/

জানা যায়, শামিমা আক্তার বাড়ির পাশের রাস্তা পাড় হওয়ার সময় একটি অটোরিক্সা তাকে চাপা দেয়। এ সময় অটোরিক্সার একটি রড শামিমার মাথায় ডুকে যায়। পরে স্থানীয়রা তাকে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান তাকে মৃত ঘোষণা করেন।

gif maker
ঘাতক চালক রেজাউল করিম (২৭) জনতার হাতে আটক হলে গণধোলাই দিয়ে মতলব উত্তর থানা পুলিশের কাছে সোপর্দ করে। শামিমার মা কুলসুম বেগম সন্তানের অকাল মৃত্যু সইতে পারছেনা। সে আমার সন্তানকে ফিরিয়ে দাও বলে চিৎকার করে কাঁদছে। কুলসুম বেগম জানান, তার ১ ছেলে ও দুই মেয়ের মধ্যে শামিমা সবার ছোট। সে এবার ব্র্র্যাক স্কুলের ১ম শ্রেণিতে পরতো। তিনি আরো জানান, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
92 জন পড়েছেন
http://picasion.com/