শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মো. জামাল হোসেন / এএম সাদ্দাম হোসেন :

চাঁদপুর জেলার সড়ক দূর্ঘটনায় ১ নিহত ও ২ জন গুরুত্বর আহত হয়েছে। গতকাল বিকেলে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বানিয়াচোঁ পাটোয়ারী বাড়ির সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কচুয়া উপজেলায় আশ্রাফপুর গ্রামের সরদার বাড়ীর মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ কবির হোসেন (২৫) ও কুমার বাড়ীর মোঃ ইয়াকুব আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৮) এবং অজ্ঞাত এক বন্ধু সহ মোটর সাইকেল যোগে খাজুরিয়া প্রেক্টল ফাম্পে গাড়ির অকটেনের জন্য যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা নিয়ন্ত্রন হারিয়ে বাস দেখে ভয়ে পার্শ¦বর্তী ফিলারের সাথে স্বযোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে কবির হোসেন নিহত হন।

অপর জন মিজানুর রহমান ও অজ্ঞাত বন্ধুকে গুরুত্বর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেলে নেওয়া হয়। খবর পেয়ে শাহরাস্তি থানার এসআই শেখ কামাল ও সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এছাড়াও কুমিল্লায় নেওয়ার পথে মিজানের মৃত্যূর গুনঞ্জন শুনা যাচ্ছে। এ বিষয়ে শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম এলএলবি জানান গঠনা স্থলে কবির হোসেন মারা যায় এবং অপরদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান। এ ঘটনা আইননুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

247 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়