শুক্রবার কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

0
43

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি শুক্রবার (১ নভেম্বর) দুই দিনের সফরে নিজ নির্বাচনী এলাকা কচুয়ায় আসছেন।

তিনি শুক্রবার সকাল ৭ টায় রাজধানীর বনানী বাসভবন থেকে সড়ক পথে কচুয়ার উদ্দেশ্যে রওনা হবেন।

http://picasion.com/

তিনি প্রথম দিন ১ নভেম্বর (শুক্রবার) সকাল ১০ টায় কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় যুব দিবস ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল ৩ টায় পশ্চিম সহদেবপুর ইউনিয়নের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় ইউনিয়ন পর্যায়ের ব্রডব্যান্ড ইন্টারনেট ও ওয়াইফাই রাউটার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল ৪ টায় পশ্চিম সহদেবপুর ইউনিয়ন শাখা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

gif maker

দ্বিতীয় দিন ২ নভেম্বর (শনিবার) সকাল ১০ টায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান, দুপুর ১২ টায় পালাখাল মডেল ইউনিয়নের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় ইউনিয়ন পর্যায়ের ব্রডব্যান্ড ইন্টারনেট ও ওয়াইফাই রাউটার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় দিবসে ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল ৪ টায় উপজেলার কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নব-গঠিত ৯টি ওয়ার্ড কমিটির পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

বিষয়টি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী রাজীব আহমেদ রাজু নিশ্চিত করেছেন।

প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
297 জন পড়েছেন
http://picasion.com/