চোর

হাইমচরে অভিযানে জব্দকৃত বোট চুরির সময় আটক ১

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচরে মা ইলিশ রক্ষায় অভিযানে জব্দকৃত কাঠের বোট চুরি করে নিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। আটককৃত চোর চাঁদপুর সদর উপজেলার বহরিয়ার ইব্রাহীমপুর এলাকার আলি হোসেন মিজির ছেলে শাহাদাত মিজি।

২৪ অক্টোবর ২০১৯ খ্রি. বৃহস্পতিবার রাত ২টায় হাইমচর কোষ্টগার্ড জেটি সংলগ্ন ক্যানেল থেকে চুরি করে নিয়ে যাওয়ার সময় এ চোরকে আটক করেন হাইমচর কোষ্টগার্ড।

হাইচর কোষ্টগার্ড সিনিয়র চীফ পিটি অফিসার দীন ইসলাম জানান, আমরা গতকাল রাত ১২টায় মেঘনায় অভিযানে গেলে রাত ২টায় জেটি থেকে আমাদের স্টাফ জানান জব্দকৃত কাঠের বোট একদল চোর চুরি করে নিয়ে যাচ্ছে।

gif maker

সংবাদ পেয়ে আমরা স্প্রীডবোটে দ্রæত চলে এসে প্রায় ২০ কিলোমিটার দুরে নয়ার হাট এলাকায় তাদের ধাওয়া করলে তারা ৩জন নদীতে লাপিয়ে পালিয়ে যায়।

একজনকে আমরা আটক করতে স্বক্ষম হই। ১০নং লক্ষীপুর ইউনিয়নের রামদাসদী গ্রামের ফারুক মেস্তরী, মলিন, ও মামুন মিজিসহ তাদের ৪জনকে ১০ হাজার টাকায় ভাড়া করেন জব্দকৃত বোঠের মালিক।

বোট নিয়ে যাওয়ার জন্য কোষ্টগার্ড জেটিতে আসেন চোরচক্র। তারা রাতে কোষ্টগার্ডের জেটির আশেপাশে ঘুরাফেরা করে। আমরা অভিযানে যাওয়ার কিছুক্ষণ পরেই তারা জব্দকৃত বোট নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে আসামীকে হাইমচর থানায় পাঠিয়েছি।

প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

291 জন পড়েছেন
শেয়ার করুন