হাইমচরে আ’লীগ নেতা আতিক পাটওয়ারীর বিভিন্ন পূজামন্ডপে শুভেচ্ছা বিনিময়

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
গত রবিবার হাইমচর উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ আতিকুর রহমান পাটওয়ারী উপজেলার বিভিন্ন পূজামন্ডপ শুভেচ্ছা বিনিময় করেছেন।

শুভেচ্ছা বিনিময় কালে তিনি বলেন, হাইমচরের উন্নয়নের রূপকার শিক্ষামন্ত্রী ও স্থানীয় সংসদ আলহাজ¦ ডাঃ দীপু মনি’র স্বামীর সুস্থতার জন্য সকলে দোয়া ও প্রার্থনা করবেন যেন তিনি দ্রæত সুস্থ হয়ে বাংলাদেশে মানুষের সেবা করতে পারে।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌ*ন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমি জেলা পরিষদ থেকে হাইমচরে সকল মন্দিরে আর্থিক সহযোগিতা এনে দিয়েছি। আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। দলীয় মনোয়নের জন্য আপনাদের গোপনে তথ্য নেওয়ার জন্য আসলে আমার দ্বারা আপনাদের যদি উপকার হয়ে থাকে তাহলে আমার কথা বলবেন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে পূজা মন্ডপের যে সকল কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো বাস্তবায়ন করবো।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি, ইউপি সদস্য মোঃ কাউসার বেপারী, আলমগীর তহবিলদার, মুক্তি যোদ্ধা মোঃ হাবিবুর রহমান, উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক মজিবুর রহমান খান, যুবলীগ নেতা সোহাগ মাঝি, উপজেলা ছাত্রলীগ প্রচার সম্পাদক গাজী মোঃ সুজন, ইউনিয়ন যুবলীগ নেতা সৈয়দ আহম্মদ, জসিম গাজীসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

286 জন পড়েছেন
শেয়ার করুন