তরুণীর সঙ্গে আপত্তিকর ভিডিও করে চাঁদাবাজিতে কিশোর গ্যাং

0
42

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তুলে নিয়ে গিয়ে দলের তরুণীর সঙ্গে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদাবাজি করে আসছিল রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি কিশোর গ্যাং।

রোববার সকালে অভিযান চালিয়ে ওই গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেল রাকিবুল হাসান রকি (১৮), বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮) ও সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দুপুরে নিজ কার্যালয়ে প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

তিনি বলেন, শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শামীম ও বাবু নামে দুই বন্ধু উপজেলা গাওপাড়া ঢালানের একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময়, হাসিবুলসহ আরও কয়েকজন সেখানে উপস্থিত হয়ে শামীম ও বাবুকে এলোপাতাড়ি মারধর করেন। এরপর তারা শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যান।

সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করেন তারা। পরে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শামীমর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। কৌশলে তাদের হাত থেকে পালিয়ে এসে থানায় অভিযোগ দেন ভুক্তভোগী শামীম। অভিযোগ পেয়ে অভিযুক্তদের ধরতে অভিযানে নামে পুলিশ।

পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরেই এমন অপকর্ম করে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও তারা বিষয়টি স্বীকার করেছেন।

প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
85 জন পড়েছেন