মতলব উত্তরে মা ইলিশ রক্ষায় জেলেদের মাঝে ছাগল ও সেলাই মেশিন বিতরণ

0
9

গোলাম নবী খোকন:

মতলব উত্তরে মা ইলিশ রক্ষায় জেলেদের মাঝে ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার বিকেলে উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে মা ইলিশ রক্ষায় উপজেলা মৎস্য অফিসের উদ্যগে ২০ জন জেলের হাতে ২টি করে ছাগল ও ৩০ জন জেলেকে ১টি করে সেলাই মেশিন তুলেদেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সম্পদ ইলিশ রক্ষায় কার্যকরী পদক্ষেপ গ্রহন করেছেন। তারই ধারাবাহিকতায় জেলেদের মাঝে উপকরণ হিসেবে ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, শুধু তাই নয় তাদের জন্য চাল ও সুতোর জাল বিতরন করা হয়েছে এবং এ ছাড়াও প্রয়োজনী অন্যান্য সুযোগ সুবিধাও তাদের দেয়া হবে।

gif maker এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, সিনিয়র মৎস্য অফিসার শাখাওয়াত হোসেন, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ূম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান, গাজী মুক্তার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, উপজেলা ছাত্রলীগ নেতা আবির হায়াৎ শিহাব, সাইফুল সরকার, পৌর ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম প্রমুখ।

 

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
40 জন পড়েছেন