ইবিতে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ১০

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাঁধে। পরে দফায় দফায় সংঘর্ষে ১০ ছাত্রলীগ কর্মী আহত হন। আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ক্যাম্পাসের জিয়াউর রহমান হল মোড় দিয়ে হেঁটে যাচ্ছিল ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগের ফজলে রাব্বি গ্রুপের কর্মী রিজভী আহমেদ ওশান। এসময় ওই এলাকায় বসে থাকা লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগের শাহজালাল সোহাগ গ্রুপের কর্মী ঝিনুক ও চঞ্চু চাকমা মিলে ওশানকে ডেকে সিনিয়রদের সাথে খারাপ আচরণ করার অভিযোগে থাপ্পড় মারে। পরে ওশান বিষয়টি তার গ্রুপের নেতা কর্মীদের জানায়। পরে লাঠি, সোডা, রড নিয়ে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। এতে সোহাগ, নিশাত, সালমান, স্বাধীন, জয়সহ ৮/১০ আহত হয়। আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেয়া হলে আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। পরে চিকিৎসা কেন্দ্র থেকে আবাসিক হলে ফেরার পথে আবার মারামারির ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, উভয় পক্ষই ফয়সাল সিদ্দিকী আরাফাত গ্রুপের উপ-গ্রুপ বলে জানা গেছে।

gif maker

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ বলেন, আমি খবর পেয়েই ঘটনাস্থলে যাই। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।

সংঘর্ষের বিষয়ে তিনি বলেন, এ ব্যাপারে আমাকে কেউ লিখিত অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

 

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়