কচুয়ায় নবাগত নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র যোগদান

0
139
কচুয়ার নবাগত ইউএনও দীপায়ন দাস শুভকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

ওমর ফারুক সাইম, কচুয়া\

http://picasion.com/

চাঁদপুরের কচুয়া উপজেলায় নবাগত নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ যোগদান করেছেন। ৩ নভেম্বর (রবিবার) সকালে কচুয়ায় যোগদান উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, একাডেমিক সুপার ভাইজার আহসানুল হক, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা কাজী আনোয়ারুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা বীথি রানী চক্রবর্তীসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নবাগত ইউএনও দীপায়ন দাস শুভ (৩১তম বিসিএস) বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে কচুয়ায় বদলি হয়ে এসেছেন। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেছেন।

তিনি ২০১৩ সালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে বাংলাদেশ সিভিল সার্ভিস এসোসিয়েশনে যোগদান করেন।

উল্লেখ্য, গত ৩১ আগষ্ট কচুয়া উপজেলা থেকে পদোন্নতি লাভ করে শিক্ষা মন্ত্রণালয়ে বদলি হন ইউএনও নীলিমা আফরোজ। এবং ভারপ্রাপ্ত নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার (ভূমি) রুমন দে। ১৪ সেপ্টেম্বর রুমন দে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদোন্নতি লাভ করে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এবং তারপর থেকে অতিরিক্ত নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

কচুয়ার নবাগত ইউএনও দীপায়ন দাস শুভ দায়িত্ব পালনে কচুয়ার সকলের সহযোগিতা কামনা করেছেন।

প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার :

সময় : ০৮:১৪ পিএম

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
157 জন পড়েছেন
http://picasion.com/