train4

কসবায় ট্রেন দুর্ঘটনায় হাইমচরের একই পরিবারের নিহত ৩ : আহত ৩

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :
কসবায় ট্রেন দুর্ঘটনায় হাইমচরের একই পরিবারের ৩জন নিহত ও আহত হয়েছেন ৩ জন।

নিহত ও আহতরা হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের ঈশান বালার ৩নং ওয়ার্ডের দক্ষিন বিরাশী গ্রামের বাসীন্দা।

ট্রেন দূর্ঘটনায় নিহত ৩ জনকে গতকাল বুধবার সকাল ৯টায় জানাজা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। আহতরা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ ও কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ট্রেন দূর্ঘটনায় নিহত পরিবার সূত্রে জানাযায় জাহাঙ্গীর মাল তার স্ত্রী আমানুতেন্নেছা (৩৫), মেয়ে মরিয়ম বেগম (২২), মরিয়ম বেগমের মেয়ে কাকলী (৫), মাহিমা (২), এবং বোন রাহিমা (৪৫) কে নিয়ে সিলেট মাজারে গিয়েছিলেন। মাজার জিয়ারত শেষে দেশে আসার পথে ট্রেন দূর্ঘটনায় জাহাঙ্গীরের স্ত্রী আমানুতেন্নেছা, মেয়ে মরিয়ম এবং মরিয়মের ৫ বছর বয়সী মেয়ে কাকলী ঘটনাস্থলেই নিহত হন।

gif maker

জাহাঙ্গীর কুমিল্লা মেডিকেলে এবং জাহাঙ্গীরের বোন রাহিমা ও নিহত মরিয়মের মেয়ে মাহিমা ডাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ট্রেন দূর্ঘটনায় আহত জাহাঙ্গীরের ভাই আবু তাহের জানান, আমার ভাই জাহাঙ্গীর তার ১ ছেলে ও এক মেয়েকে বাড়িতে রেখে বাকি সাবাইকে নিয়ে সিলেট মাজার জিয়ারতে যান। মাজার জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে ট্রেন দূর্ঘটনার শিকার হন তারা। সেখানে ভাইয়ের বউ, মেয়ে এবং মেয়ের ঘরের নাতিনসহ তারা তিন জন নিহত হন। নিহতদের গতকাল বুধবার দাফন করা হয়েছে। ভাই জাহাঙ্গীর সহ তারা ৩ জন কুমিল্লা মেডিকেল এবং ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সরকারের পক্ষ থেকে নিহতদের জন প্রতি ২৫ হাজার, আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে আমরা পেয়েছি।

স্থানীয় ্ইউপি সদস্য খলিল মাতাব্বর জানান, আমার ওয়ার্ডের একই পরিবারের ৬ জন কসবায় ট্রেন দূর্ঘটনার শিকার হয়ে ৩জন নিহত হয়েছে। ৩জন আশংকাজনক অবস্থায় ঢাকা ও কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় আমরা শোকাহত মর্মাহত। চিকিৎসাধীন অবস্থায় যারা রয়েছেন তাদের চিকিৎসা করে সুস্থ্য করার জন্য আমরা এলাকাবাসী তাদের পাশে আছি। আমার সর্বক্ষন ঐ পরিবারের লোকজনের সাথে যোগাযোগ রেখেছি।

নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার জানান, ট্রেন দূর্ঘটনায় নিহত আহতের ঘটনায় আমি সত্যিই মর্মাহত। ঐ ট্রেন দূর্ঘটনায় আমার ইউনিয়নের একই পরিবারের ৩জন নিহত ও ৩জন আহত হয়েছেন এতে আমি সহ আমার পুরো ইউনিয়ন বাসী আজ মর্মাহত। জাহাঙ্গীর কৃষক পরিবারের লোক, আমি বিগত দিনে জাহাঙ্গীরের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

410 জন পড়েছেন
শেয়ার করুন