‘চরাঞ্চলের মানুষের নদীভাঙ্গনের আতংক দূর করেছেন ডা. দীপু মনি’

হাইমচর নীলকমল ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সমম্মেলন জিল্লুর রহমান জুয়েল

0
13

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। তার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নত দেশে পরিণত হচ্ছে। চরাঞ্চলের মানুষের মাঝে আলো পৌঁছে দেওয়ার জন্য ডা. দীপু মনির অবদানে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেছে। নদী ভাঙ্গনের শব্দ ছিল এ অঞ্চলের মানুষের মাঝে আতংক। দীর্ঘদিনে এ অভিশপ্ত ভাঙ্গন থেকে মুক্ত করেছেন স্থানীয় সংসদ সদস্য ডা. দীপু মনি। চারঞ্চলের মানুষের নদী ভাঙ্গনের আতংক দূর করেছেন ডা. দীপু মনি।

২৭ নভেম্বর (বুধবার) ১১ টায় ঈশানবালা বাজার মাঠে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. বাচ্ছু মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন সরদারের পরিচালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদার।

http://picasion.com/

gif maker

প্রধান বক্তা হিসেবে বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী বলেন, চরাঞ্চলের মানুষের ঘরে ঘরে সোলারের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। আগামী দুই এক মাসের মধ্যে বৈদ্যুতিক খুঁটির মাধ্যমে চরাঞ্চলকে আলোকিত করা হবে। ইতোমধ্যে ডা. দীপু মনির সহযোগিতায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে নতুন লাইন সংযোগ দেয়ার জন্যে বৈদ্যুতিক খুঁটি স্থাপন করা হচ্ছে।

এসময় আরো বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, সহ-সভাপতি এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক বাচ্চু সরকার, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ পেদা, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসেম মাল, আওয়ামীলীগ নেতা দুলাল মাহমুদ, যুবলীগ নেতা ফারুক মাঝি, উপজেলা ছাত্রলীগ নেতা মহাসিন পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে ২য় অধিবেশনে ১৫০জন ডেলিগেট নিয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা করা হয়।

আলোচনায় সভাপতি পদে নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি বাচ্ছু মোল্লা ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন সরদার।

সাধারণ সম্পাদক পদে হাসেম মাল, বাচ্চু সরকার, আসাদুজ্জামান স্বপন ও বিল্লাল কবিরাজের নাম প্রস্তাব করা হয়।

উভয় পদের প্রার্থীদের মধ্যে সমঝতা না হওয়ায় প্রার্থী এবং ডেলিকেটরগন একমত হয়ে ডা. দীপু মনি যে সিদ্ধান্ত দেন তারা তা মেনে নিবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের স-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহŸয়ক আ. ছাত্তার গাজি, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলি আহমেদ দেওয়ান, আওয়ামীলীগ নেতা মানিক পাটওয়ারী, উত্তর আলগী মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহনাজ বেগম, উপজেলা মৎস্যজীবি লীগের আহŸায়ক মাসুদুর রহমান উজ্জল, নীলকমল ইউপি সদস্য দাদন শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
388 জন পড়েছেন
http://picasion.com/