টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ নবায়নকল্পে আলোচনাসভা

শাহরাস্তি ব্যুরো :
উপজেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শাহ্রাস্তির টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ নবায়নকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে উয়ারুক বাজার এলাকায় দলিয় কার্যালয়ে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মনজুর আহম্মেদ।

gif maker

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক মোঃ সফিউল আলম স্বপন, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি কাজী হুমায়ুন কবির, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটোয়ারী, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক, টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান মজুমদার। এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদক ও সকল ওয়ার্ডের সভাপতি, সম্পাদক সহ আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা আগামী ১৬ নভেম্বরের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন করতে হবে এবং সদস্য সংগ্রহ ও নবায়ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

225 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়