2

‘তৃণমূল নেতাদের মতামতে সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন হবে’

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো. নাছির উদ্দিন আহমেদ বলেন, তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই সম্মেলনের মাধ্যমেই নেতা নির্বাচন করা হবে। অণুপ্রবশেকারিরা দলের কোনো পদ পাবে না।

তিনি বলেন, স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ বেশ সুনাম নিয়ে দেশের উন্নয়নের স্বার্থে নিরলশ পরিশ্রম করে যাচ্ছে। কোনো অণুপ্রবেশকারির কারণে দলের ভাবমূর্তি নষ্ট হবে তা মেনে নেয়া যাবে না। দেশ আজ উন্নয়নে ভরপুর। এই উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দিতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হাইমচরে আওয়ামীলীগের নেতাদের মধ্যে পদপদবী নিয়ে দ্বিমত থাকলেও আজকের বর্ধিত সভা প্রমাণ করে হাইমচর উপজেলা আওয়ামীলীগ এক ও অভিন্ন। এই ঐক্য ধরে রাখতে আগামী দিনে সম্মেলনের মাধ্যমেই ইউনিয়ন এবং থানা আওয়ামীলীগের নেতৃত্ব তৈরি করা হবে। হাইমচরের দায়িত্বপ্রাপ্ত জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের সাথে আলোচনা করেই হাইমচর উপজেলা আওয়ামীলীগের সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

gif maker

০৯ নভেম্বর ২০১৯ খ্রি. (শনিবার) উপজেলা ডাকবাংলো মাঠে সকাল ১০টা হতে শুরু হওয়া বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা সদস্য আলহাজ্ব শাহাদাত হোসেন মাস্টার, সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, মো. শাহজান মিয়া, প্রচার সম্পাদক মুনচুর আহমেদ পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, আওয়ামীলীগ সদস্য আ. সাত্তার গাজী, হাবিবুর রহমান বেগ, চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমেদ আলি মাস্টার, নীলকমল ইউনিয়ন সভাপতি বাচ্চু মোল্লা, দক্ষিণ আলগী ইউনিয়ন সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, উত্তর আলগী ইউনিয়ন সম্পাদক বাচ্চু মিয়া খাঁন, হাইমচর ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক ওচমান প্রধানিয়া, গাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান গাজি।

এ সময় থানা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

344 জন পড়েছেন
শেয়ার করুন