নুরুল ইসলাম নুরু মতলব বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি ::
মতলব পৌরসভার সাবেক প্রথম চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: নুরুল ইসলাম নুরু প্রধান বিনা প্রতিদ্বন্ধিতায় মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

গত ৩ নভেম্বর বিকাল ৪টায় মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে ম্যানেজিং কমিটির সভাপতি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্বে করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুর রহিম খান ও সভা পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কবির হোসেন। সভাপতি প্রার্থী হিসেবে মো: নুরুল ইসলাম নুরু প্রধানের নাম প্রস্তাব করেন অত্র বিদ্যালয়ের অভিভাবক সদস্য চন্দন সাহা এবং সমর্থন করেন আরেক সদস্য মো: সফিক মল্লিক। সভাপতি পদে আর কোনো প্রার্থী না থাকায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে মো: নুরুল ইসলাম নুরু প্রধানকে সভাপতি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মো: জসিম উদ্দিন মিয়াজী মো: নাজমুল হক, মহিলা অভিভাবক সদস্য জেসমিন খানম, শিক্ষক প্রতিনিধি মো: নুরুজ্জামান, মো: মনির হোসেন ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সালমা আক্তার। বিনা প্রতিদ্বন্ধিতায় মো: নুরুল ইসলাম নুরু সভাপতি নির্বাচিত হওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট নুরুল আমিন রুহুলের প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়া সকল সদস্যদের প্রতি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার :

সময় : ০৮:১৪ পিএম

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

gif maker

 36 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন