Accident

পঞ্চগড়ে ঘাতক ট্রাক কেড়ে নিল শিশু শাহিমের প্রাণ

 

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে ঘাতক ট্রাক কেরে নিল শিশু শাহিমের (৭) প্রাণ। স্কুল থেকে বাড়ি ফেরা হলো না প্রথম শ্রেণীর ছাত্র শাহিমের। প্রতিদিনের মত স্কুল ছুটি শেষে সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল শাহিম। কিন্তু পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে একটি ঘাতক ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পঞ্চগড় সদর উপজেলাধীন অমরখানা সেতু সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কটি যেন মৃত্যু ফাঁদে পরিনত হয়েছে। প্রায় প্রতিদিন এ মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ যায় মানুষের। কয়েক দিন আগেও সাত জনের মৃত্যু হয়েছে এ মহাসড়কে দুর্ঘটনায়। কেও দেখার যেন নেই।

শাহিম সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকার শহিদুল ইসলামের ছেলে। সে দ্বারীকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। তার মৃত্যুতে এলাকায় এবং স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।

gif maker

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ দুর্ঘটনায় শিশু শাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে।

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

358 জন পড়েছেন
শেয়ার করুন