যুবলীগ

ফরিদগঞ্জে সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও যুব লীগের দুই সদস্য মাসুদ আলম আয়াত ও মজিবুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল।

০৪ নভেম্বর (সোমবার) বিকালে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল শেষে দলের অস্থায়ী কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে উপজেলা যুবলীগের আহŸায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্মআহŸায়ক হেলাল উদ্দিন, আলআমিন পাটওয়ারী, সদস্য আব্দুল সজিব, পাবেল পাটওয়ারী, আলাউদ্দিন ভ‚ইয়া, মোরশেদ আলম মুরাদ, আলা উদ্দিন মিয়াজী, মোদাচ্ছের শেখ অপু, শাহজালাল সুইট, সুমন পাটওয়ারী, আলমগীর হোসেন, আব্দুর রহিম রুবেল, জাকির হোসেন, কামাল হোসেন, রাছেল মিজি, রাশেদ বেপারী, রাবায়েত হোসেন জুয়েল, শান্ত পাটওয়ারী, মাসুদ খান, আল আমিন রাজা, ওয়াসিম আকরাম, আওয়ামী লীগ নেতা জিএম তাবাচ্ছুম প্রমুখ।

gif maker

এসময় তারা বলেন, ফরিদগঞ্জে দলীয় নেতাকর্মীদের নিয়ে একটি চক্র হীন ষড়যন্ত্রে নেমেছে। মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে ইতোপূর্বে যুবলীগের নেতা জসিম ঢালীকে হয়রানি, পরবর্তীতে পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনকে ষড়যন্ত্র করে মামলায় ফাঁসানো, যুব লীগের সদস্য মজিবুর রহমানের উপর হামলা এবং সর্বশেষ গত রবিবার বিকালে চাঁদপুরে উপজেলা যুব লীগের সদস্য মাসুদ আলম আয়াতের উপর দ্বিতীয় বারের মতো সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে তারা। যা কোনোভাবেই কাম্য নয়। আমরা সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের আর্দশে বিশ্বাসী হিসেবে শান্তিপূর্ণ রাজনৈতিক ধারা নিয়ে চলছি। কিন্তু এভাবে একের পর এক ঘটনা আমরা কোনোভাবেই আর সহ্য করবো না। আশা করছি প্রশাসন দ্রæত এই সব বিষয়ে প্রকৃত পদক্ষেপ গ্রহণ করবে। নইলে আমরাও রাজনীতির অন্য হিসাবটা জানি।

প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

সময় : ০৭:৫২ পিএম

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

312 জন পড়েছেন
শেয়ার করুন