সাত্তার

বিএনপি নেতার সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সংবাদ প্রকাশ : সাংবাদিকদের উপর হামলা

 

সোনারগাঁ প্রতিনিধি : গত ৬ নভেম্বর ২০১৯ অনলাইন নিউজ পোর্টাল সোনারগাঁও টাইমস ২৪ ডটকমে ‘সোনারগাঁওয়ে ত্রাসের রাজত্ব কায়েম করছেন বিএনপি নেতা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

সাংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসীরা গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদের সামনে থেকে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি হাজী মোহাম্মদ শাহ জালালকে হত্যার উদ্দেশ্যে তুলে নিয়ে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে সোনারগাঁও শপিং সেন্টারের সামনে প্রকাশ্যে পিটিয়ে মারাত্মক আহত করে।

পরে লোকজন আহত সাংবাদিক শাহজালালকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদানের জন্য ভর্তি করেন।

gif maker

সন্ত্রাসী হামলায় সাংবািদক শাহজালাল মাথা সহ শরীরের বিভিন্ন ও বুকে মারাত্মক আঘাত পেয়েছেন।

সাংবাদিক শাহ জালাল জানান, পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান ইউনিয়ন বিএনপির সভাপতি ভুমিদস্যু সিরাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার জেরে তার ভায়রা সেল্টার দাতা উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের খলিয়াপাড়া গ্রামের মৃত্যু আব্দুস বাতেনের ছেলে এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ তার সহযোগী মাদক ব্যবসায়ী আব্দুস সাত্তার ও স্ত্রীর ছোট ভাই গাফফার, দেহরক্ষীর ছেলে সিফাত, মাদক ব্যবসায়ী হকার নূর নবী, মানবপাচারকারী ও মাদক ব্যবসায়ী কামরুজ্জামান রানাসহ অজ্ঞাত ৫/৬ জন মিলে তাকে হত্যার উদ্দেশ্যে তুলে নিয়ে মারাত্মক আহত হয়েছে এবং বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন।

তিনি আরো বলেন, আব্দুস সাত্তারের অপকর্মে মোগরাপাড়া , পিরোজপুর, সনমান্দী ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষ অতিষ্ঠ। মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ পরিবার হিসেব চিহ্নিত আব্দুস সাত্তারের পরিবারকে সমাজচ্যুত করেছেন মাদক ও চাঁদাবাজ বিরোধী সমাজের সচেতন ব্যক্তিরা ।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা। তারা মাদাক ব্যবসায়ী সাত্তার ও সহযোগীসহ হামলায় থাকা জড়িতদের কঠোর শাস্তি ও বিচার দাবি করেছেন। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার :

সময় : ১১:০১ পিএম

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

 

 44 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন