‘রাজপথে পরীক্ষিত নেতারাই এ কমিটির অন্তর্ভুক্ত হবেন’

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আনন্দঘন পরিবেশর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েল বলেন, যারা আওয়ামীলীগের আদর্শকে বুকে ধারণ করে রেখেছেন এবং রাজপথে পরীক্ষিত নেতারাই এ কমিটির অন্তর্ভুক্ত হবেন। স্বাধীনতার পর থেকেই বাংলাদেশ আওয়ামীলীগ দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ১১ বছর ধরে দেশের উন্নয়নের কাজ করে বর্হিবিশ্বে প্রশংসা কুড়িয়েছেন। নেতৃত্বে যারাই আসবেন তারাই দলকে সুসংগঠিত করে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন।

আজ ২৯ নভেম্বর ২০১৯ খ্রি. (শুক্রবার) সকাল ১০টায় চরভৈরবী নতুন বাজার মাঠে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আহমেদ আলি মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হাওলাদারের পরিচালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী।

gif maker

এসময় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া প্রমুখ।
অনুষ্ঠানে ২য় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জামাদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারীর পরিচালনায় ডেলিকেটর নিয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েল।

আলোচনাসভায় সভাপতি পদে চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমেদ আলি মাস্টার পুনরায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি নির্বাচিত হন।

সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, যুবলীগ নেতা ইউসুফ জুবায়র শিমুল ও ইলিয়াছ লিটনের নাম প্রস্তাব করা হয়।

উভয় পদের প্রার্থীদের মধ্যে সমঝতা না হওয়ায় প্রার্থী এবং ডেলিগেটরগণ একমত হয়ে হাইমচর ও চাঁদপুর জেলার নেতাগণ যে সিদ্ধান্ত দেন তারা তা মেনে নেবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, এম বাশার, শাহজান মিয়া, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগ সাবেক আহŸায়ক জালাল চৌকদার, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, উপজেলা আওয়ামীলীগ সদস্য শামসুল আরফিন বাবলু, মশিউর রহমান স্বপন, উপজেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক এসএম আল মামুন সুমন সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়