শাহরাস্তিতে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

মোঃ জামাল হোসেন:

 মাদক, নারী নির্যাতন, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়ার প্রতিশ্রুতিবদ্ধ শাহরাস্তিতে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল উপজেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে শাহরাস্তি থানা সার্ভিস ডেলিভারি সেন্টারে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সাবেক অধ্যক্ষ মজুমদারের সভাপতিত্বে ও শাহারাস্তি থানার উপ-পরিদর্শক এসআই আব্দুল আউয়ালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র হাজী আব্দুল লতিফ।

gif makerএ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি ও কমিউনিটি পুলিশিং এর সিঃ সহ-সভাপতি কাজী হুমায়ুন কবির, পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি নূর মোহাম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক আবদুল মান্নান ব্যাপারী,উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্লা, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এল এল বি।

এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর আবুল হোসেন, সহ ভিবিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং এর সভাপতি সম্পাদক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন আলোচনা সভায় বক্তারা বলেন সমাজের সকল অসামাজিক কাজ নির্মূল করতে কমিউনিটি পুলিশিং এর বিকল্প নেই একমাত্র কমিউনিটি পুলিশিং এর সদস্যরা যার য়ার অবস্থান থেকে সকল অসামাজিক কাজ কে প্রতিহত করবে এছাড়াও মাদক ইভটিজিং, জঙ্গিবাদ বিষয়ে থানার অফিসার ইনচার্জ কে অবহিত করলে তাৎক্ষণিক পুলিশ প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে সে ক্ষেত্রে সকলে সজাগ দৃষ্টি রাখতে হবে পুলিশ-প্রশাসন একারদ্বারা সকল অসামাজিক কাজ নির্মূল করা সম্ভব নয় সে ক্ষেত্রে আপনাদের সকলের সহযোগিতা একান্ত কাম্য।

প্রকাশিত :৩০ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

235 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়