শাহরাস্তিতে দুই পুলিশ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

0
178

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তি মডেল থানার দুই পুলিশ কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে থানার অফিসার মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম এলএলবি।

http://picasion.com/

এতে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবদুল আঊয়ালের সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, বিদায়ী উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ সোলেমান ভূঁইয়া, বিদায়ী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ পারভেজ সরকার, পুলিশ সদস্য মোঃ মাহাতাব।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইদ্রিস, মোঃ শেখ কামাল হোসেন, সৈকত দাস গুপ্তা, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রহমান, মোঃ শরীফ কামরুল, রাসেল রানা, আবু সাঈদ, শোয়েব আখন্দ, মোঃ শাহজালাল শাকিল সহ থানার সকল পুলিশ সদস্য।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম বলেন, আমরা সরকারের চাকুরী করি। যার ফলে বদলি একটি নিয়মতান্ত্রিক পক্রিয়া। আমরা যে যেখানেই দায়িত্ব পালন করে থাকি সততা ও নিষ্ঠার সাথে গুরুত্ব সহকারে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। আগেকার দিনের পুলিশ আর বর্তমান পুলিশ এক নয়। আগের চাকুরী জীবনে অনেককিছু ছাড় দিয়ে চলা সম্ভব হলেও বর্তমানে চাকুরীতে কোন ফাঁকি দিয়ে চলা সম্ভব নয়। আমাদের সার্বক্ষনিক সর্তকর্তা অবলম্বন করে সরকারের দেয়া দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। কর্মস্থলে কাজকে ফাঁকি দিয়ে চললে নিজের সাথে কিংবা দেশ ও জাতির সাথে বেঈমানি করা হবে। আমরা সর্বদা সাধারণ মানুষের জান-মাল রক্ষার্থে ও তাদের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাবো। তাহলে চাকুরী করে মনের থেকে হলেও আত্মতৃপ্তি পাওয়া সম্ভব হবে। আজকে এ থানার দু’জন ভালো অফিসারের বদলি হয়েছে। তারা যেখানেই যাবে নিজ কর্মগুণে ভবিষ্যতে আরো ভালো পর্যায়ে উন্নতি হবে এমনটাই প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান মতলব উত্তর থানায় ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ পারভেজ সরকার সদর কোর্টের দায়িত্বে বদলি হয়েছেন।

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
168 জন পড়েছেন
http://picasion.com/