হোসেন 2

হাইমচরে জেলা তথ্য অফিসের আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :
‘সমৃদ্ধি অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্র্ণ জয়ন্তিকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়ে তোলার অঙ্গীকার ‘ভিশন ২০৪১’ বাস্তবায়ন উপলক্ষে চাঁদপুর জেলা তথ্য বিভাগ কর্তৃক আয়োজিত আলোচনাসভা ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠান বৃহস্পতিবার বেলা ১২ টায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের তাজখারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মাঝে উন্নত দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশের উন্নয়নের জন্য ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে।

gif maker

জেলা তথ্য অফিসার মো. নুরুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. ফারুক মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মেজবাহ উল আলম ভূঁইয়া, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল হাওলাদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃগন্দ নারায়ন সরকার, উত্তর আলগী ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ সভানেত্রী শাহনাজ বেগম, চরভৈরবী ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ সভানেত্রী লায়না আঞ্জুমান, ইউপি মহিলা সদস্য নাজমা রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক, ইউপি সদস্য বৃন্দ, ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

375 জন পড়েছেন
শেয়ার করুন