MG 1994 copy

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা, মাইক ও হাঁস মার্কাকে বিজয়ী করতে হবে

সাহেদ হোসেন দিপু:

আগামী ১৩ জানুয়ারী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামীলীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীদেরকে বিজয়ী করার লক্ষ্যে হাইমচরে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সভায় ৩টার পূর্বেই উপজেলা বিভিন্ন ইউনিট থেকে হাজার হাজার নেতা কর্মী মিছিল নিয়ে উপস্থি হয়।

এক পর্যায়ে কর্মী সমাবেশটি হাজারো নেতা কর্মীর অংশগ্রহনে জনসভায় রুপ নেয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে বিশেষ করে ডা. দীপু মনি এমপির হাত ধরে হাইমচরে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী ১৩ জানুয়ারী নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীদের প্রতিক নৌকা, মাইক ও হাঁস মার্কাকে বিজয়ী করতে হবে।

এসময় হুশিয়ারী উচ্চারন করে বলেন, দলের প্রার্থীর বিরুদ্ধে কেউ অবস্থান নিলে কিংবা ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেয়া হবে না।

দলের সুবিধা ভোগ করবে আবার দলের বিরুদ্ধে অবস্থান নিবে তা কোন ভাবেই মেনে নেওয়া যাবে না।

তাই সকল দ্বিধাদ্বন্ধ ভুলে গিয়ে উন্নয়নের স্বার্থে সবাইকে এক যোগে কাজ করে দলের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে। এসময় তিনি আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূর হোসেন পাটওয়ারী ও সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন বেপারী এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ বেগমকে নেতা কর্মীদের মাঝে আমানত হিসেবে রাখেন।

সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ূন প্রধানীয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মিল্টন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মো. নূর হোসেন পাটওয়ারী, যুবলীগ আহŸায়ক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন বেপারী, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মোহাম্দ আলী মাঝি, যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, মহিলা লীগ নেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ বেগম।

এসময় উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত :৩০ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

 43 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন