Untitled 1 copy 27

শাহরাস্তিতে দরিদ্র মুদি ব্যবসায়ীর দোকান ভস্মিভূত

ওমর ফারুক সাইম ,কচুয়াঃ

কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের দরিদ্র মোশারফ হোসেন নামে এক মুদি ব্যবসায়ীর দোকান দুর্বৃত্তদের নাশকতার অগ্নিকান্ডে ভস্মিভূত হওয়ার ঘটনা ঘটে।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, মধ্যরাতে আগুনের লেলিহান শিখা দেখে আমরা আগুন নেবানোর চেষ্টা মুহুর্তে এবং কচুয়া ফায়ার সার্ভিসে খবর দেয়ার পূর্বেই দোকানটি পুড়ে ছাই হয়ে যায়।

ধারনা করা হচ্ছে দুর্বৃক্তরা পেট্রোল মেরে দোকানটি মুহূর্তের মধ্যে পুড়ে দেয়। স্থানীয়রা আরো জানান, কতিপয় দুর্বৃত্তরা নাশকতামূলক এ ঘটনাটি ঘটায়।

মোশারফ জানান, এনজিও থেকে কিস্তির টাকা তুলে দীর্ঘদিন থেকে বাড়ির পাশে প্রায় ৮৫ হজার টাকা ব্যয়ে একটি দোকান ঘর উত্তোলন করে ক্ষুদ্র মুদি ব্যবসার মধ্যে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছি।

তিনি আরো জানান, এ অগ্নিকান্ডে দোকান ঘরটিসহ প্রায় ৮০হাজার টাকার মুদি মালামাল, ২৫হাজার টাকা মূ্ল্যের একটি ফ্রিজ ও ৫হাজার টাকা মূল্যের ১টি টেলিভিশন পুড়ে ছাই হয়ে যায়।

এ নাশকতার ঘটনার স্থান পরিদর্শন করেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা মহিবউল্লা, মোঃ কবির হোসেন, উপজেলা ছাত্রলীগের শীর্ষ নেতা মোঃ সোহাগ উদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য মোঃ তাজুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

দোকান পুড়ে যাবার ঘটনাটি এলাকার সকল মানুষ দুঃখ প্রকাশ করেন এবং যারা এ কাজটি করেছে তারা মানুষ নামে জানোয়ার বলে আখ্যায়িত করেন।

প্রকাশিত :১৯ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

233 জন পড়েছেন
শেয়ার করুন