এলাকাবাসী ও দলীয় নেতা কমীদের অনুরোধে প্রাথী হয়েছি

সাঃ সম্পাদক পদ প্রাথী মোঃ কামরুল ইসলাম দাদন

0
3

গোলাম মোস্তফা :

আসন্ন চাঁদপুর পৌর আওয়ামীলীগের সন্মেলন কে কেন্দ্র করে অধীনস্থ ১৫টি ইউনিট বা ওয়াডের সন্মেলন করার অংশ হিসেবে আজ ৩ ডিসেম্বর মঙ্গলবার শহরের ১৫ নং ওয়াডের সন্মেলন হচ্ছে।

http://picasion.com/

এ সন্মেলনে ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রাথী হয়ছেন, বতমান কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম দাদন।

প্রাথীতার বিষয়টা এক প্রতিক্রিয়ায় কামরুল ইসলাম দাদন বলেন, আমি শুধু নয়, আমার পুরো পরিবার আওয়ামী পরিবার হিসেবে এ শহরবাসী জানে। অতএব আমি বলতে পারি, জন্মগত ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদশের সৈনিক। তাই ছাএ জীবন থেকে এ দলের রাজনীতি করছি।

ছাএ রাজনীতি শেষে মুল দলের রাজনীতি করছি। ১৫ নং ওয়াডের বিগত সন্মেলনে আমাকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছে। আমি আমার যথাথ দায়িত্ব পালন করার চেষ্টা করেছি।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, এ দলের জন্য ত্যাগ ও শ্রম রয়েছে।

gif maker

 

দলের দুঃসময়ে এবং সুসময় কখনোই দল এবং দলীয় নেতা কমীদের ছেড়ে যাইনি।

আমরা হলাম দলের তৃণমূল পযার্য়ের কমী, তাই তৃণমুলের নেতা- কমীদের সুখ দুঃখে তাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো এমন আস্হা ও বিশ্বাস নেতা কমীদের রয়েছে বিধায় তাদের অনুরোধে ১৫ নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রাথী হয়েছি।

আমার বিশ্বাস শ্রদ্ধেয় নেতৃবৃন্দ তৃণমুলের নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী এবং আমার বিগত কমকান্ড, পারিবারিক ও দলের প্রতি আমার ও পরিবারে সদস্যদের সকল কিছু বিবেচনায় নিয়ে, আমি সাধারণ সম্পাদক দায়িত্ব পাবো। তারপরও বলবো যেহেতু রাজনীতি করি, দলের চেইন অব কমান্ড রয়েছে। তাই দল ও জনস্বার্থে আমি দলীয় সিদ্ধান্ত মেনে নেবো।

প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

ফেসবুকে মন্তব্য করুন
150 জন পড়েছেন
http://picasion.com/