ওমর খৈয়াম বাগদাদী কচুয়ার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত

0
5

ওমর ফারুক সাইম, কচুয়া করেসপন্ডেন্ট :

 

http://picasion.com/

চাঁদপুরের কচুয়া (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯, উপজেলা পর্যায়) উপজেলার ৬০নং কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ওমর খৈয়াম বাগদাদী (রুমি) ২০১৯ সালের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শিক্ষার গুনগত মানোন্নয়ন, কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় রোববার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ মহোদয়ের কার্যালয়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে মনোনীত করা হয়।

তিনি কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের অধিবাসী কচুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি দেওয়ান মোঃ ওয়াহিদুর রহমানের সুযোগ্য সন্তান মোঃ ওমর খৈয়াম বাগদাদী রুমি।

gif makerউল্লেখ্য, তিনি ২০১০ সালে সহকারী শিক্ষক হিসেবে বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। পরবর্তীতে ৮০নং বুরগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘ দিন যোগ্যতার সাথে কর্মরত ছিলেন এবং চলতি বছরের ফেব্রুয়ারিতে ৬০নং কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

এছাড়া তিনি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কচুয়া উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি ২০১৯ সালের উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ, উপজেলা শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসূল ও সহাকারী শিক্ষা অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রকাশিত :০৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

ফেসবুকে মন্তব্য করুন
115 জন পড়েছেন
http://picasion.com/